পশ্চিমবঙ্গের দুর্গাপুরে নিসান চালু করল নতুন সেলস ও সার্ভিস নেটওয়ার্ক

ইন্দ্রজিৎ আইচ (কলকাতা):-পশ্চিমবঙ্গের দুর্গাপুরে ব্যানার্জি নিসান শোরুম  এর পথ চলা শুরু হলো। এই নতুন শোরুমের  সর্বাধুনিক সার্ভিস ওয়ার্কশপের মোট এলাকা হল ১৬,৯১২ স্কোয়ার ফুট।• নতুন এই টাচপয়েন্ট নিসানের ক্রেতাদের দেবে একেবারে নির্ঝঞ্ঝাটে গাড়ি কেনার সুযোগ এবং আরও সেরা অভিজ্ঞতা• দুর্গাপুর যুক্ত হওয়ার ফলে পশ্চিমবঙ্গে নেটওয়ার্ক বেড়ে হল ১০টি টাচপয়েন্ট• সম্প্রতি দিল্লিতে নিশান তাদের নেটওয়ার্ক সম্প্রসারিত করেছে এবং সারা দেশে টাচপয়েন্টের সংখ্যা ২৭০ ছাড়িয়ে গেছে। নিসান মোটর ইন্ডিয়া প্রাইভেট লিমিটেড (‌এনএমআইপিএল)‌ আজ পশ্চিমবঙ্গের দুর্গাপুরে উদ্বোধন করল একটি নতুন এবং সর্বাধুনিক ডিলারশিপ ও সার্ভিস ওয়ার্কশপের। সারা ভারতজুড়ে ছড়িয়ে থাকা নিসানের নেটওয়ার্কে যুক্ত হল আরও একটা নতুন সেলস এবং সার্ভিস কাস্টমার টাচপয়েন্ট। এতেই স্পষ্ট হচ্ছে যে, ভারতের বাজার এবং এদেশের মূল্যবান গ্রাহকদের প্রতি কোম্পানির অঙ্গীকার আরও বাড়ছে।  
দুর্গাপুরে নতুন ব্যানার্জি নিসান শোরুমের আয়তন ৬৮২২ স্কোয়ার ফুট। নতুন শোরুম ও সার্ভিস ওয়ার্কশপে রয়েছে উচ্চ গুণমান সম্পন্ন সুবিধা এবং এখানকার কর্মীরা সকলেই শিক্ষিত, দারুণভাবে প্রশিক্ষণ প্রাপ্ত এবং সেলস ও সার্ভিসকে প্রাণ দিয়ে ভালবাসেন এমন পেশাদার কর্মী। তাদের লক্ষ্যই হল গাড়ি কেনা এবং গাড়ির মালিক হওয়ার ব্যাপারে ক্রেতারা যেন তাদের সেরা অভিজ্ঞতা নিয়ে ফিরতে পারেন।
নতুন এই টাচপয়েন্টের উদ্বোধন উপলক্ষ্যে সৌরভ ভাটসা, ম্যানেজিং ডিরেক্টর, নিসান মোটর ইন্ডিয়া প্রাইভেট লিমিটেড (এনএমআইপিএল) বলেন,‘দুর্গাপুরে আমাদের ক্রেতাদের জন্য দুটি নতুন টাচপয়েন্ট চালু করতে পেরে আমরা খুবই খুশি। ব্যানার্জি নিসান শোরুম এবং সার্ভিস ওয়ার্কশপ — দুটি জায়গা খুব সুন্দর এবং পরিষ্কার পরিচ্ছন্ন। এই অর্থবর্ষে গোটা সময়পর্ব জুড়ে নিজেদের নেটওয়ার্ক আরও সম্প্রসারিত করার দিকে নিসানের নজর রয়েছে। ২০২৫এর মার্চ মাসের মধ্যে আমরা ৩০০র বেশি টাচপয়েন্ট চালু করার পরিকল্পনা করেছি।’‌ 
ভারতের বাজারের প্রতি নিসানের দৃঢ় অঙ্গীকারের অংশ হিসাবে এবং ক্রেতাদের পরিবর্তনশীল চাহিদা মেটানোর লক্ষ্যে কোম্পানি সম্প্রসারিত করেছে নিসান ম্যাগনাইট পরিবারকে। সেখানে ২০২৩ সালের অক্টোবরে যোগ করা হয়েছে দুটি গুরুত্বপূর্ণ মডেল: ম্যাগনাইট ইজেড–শিফট এবং ম্যাগনাইট  স্পেশাল এডিশন।  এই প্রতিশ্রুতির সঙ্গে সঙ্গতি রক্ষা করে নিসান মোটর ইন্ডিয়া কাজ করে PHYGITAL ডিস্ট্রিবিউশন দৃষ্টিভঙ্গীর ভিত্তিতে। এর ফলে ক্রেতাদের সব রকমের চাহিদার নির্ঝঞ্ঝাট সমাধান একবারেই করে ফেলা যায়। এই ভাবে কাজ করার ফলে একটা নির্ঝঞ্ঝাট ও সুবিধাজনক অভিজ্ঞতা পাওয়া যায় যাতে অফলাইন ও অনলাইন দুরকম পেমেন্টেরই সুসংহত সুযোগ থাকে এবং ক্রেতারা তাঁদের পছন্দমাফিক শোরুমে সেই সুযোগ কাজে লাগাতে পারেন। 
দুর্গাপুরের শোরুম ও ওয়ার্কশপ সংক্রান্ত তথ্য:
অঞ্চল টাচপয়েন্ট রেজিস্টার্ড ঠিকানা
দুর্গাপুর ব্যানার্জি নিসান
(শোরুম)
গ্রাউন্ড ফ্লোর, এন এইচ-২,ভিরিঙ্গি ওয়েস্ট, দুর্গাপুর, বর্ধমান, পশ্চিমবঙ্গ,৭১৩২০৩
(এলআর প্লট -৯৬৫,৯৬৬
দুর্গাপুর ব্যানার্জি নিসান
(সার্ভিস ওয়ার্কশপ)
গ্রাউন্ড ফ্লোর, এন এইচ-২,ভিরিঙ্গি ওয়েস্ট, দুর্গাপুর, বর্ধমান, পশ্চিমবঙ্গ,৭১৩২০৩
(এল আর প্লট- ৯৬৩,৯৬৪)

Comments

Popular posts from this blog

১লা জানুয়ারী ২০২৪ গ্রামীণ এলাকায় সব রেশন দোকান খোলা থাকবে....প্রেস ক্লাবে এই কথা জানালো ওয়েস্ট বেঙ্গল এম. আর. ডিলার্স অ্যাসোসিয়েশন

মুক্তি পেতে চলেছে সি টি ফিল্মস এর নতুন ছবি " কাশীপুর "

ILPA Unveils Fashion Spectacle: 2024 Extravaganza Set to Dazzle