টার্টল লিমিটেড বাগনানে তার সর্বশেষ স্টোর উন্মোচন করলো

ইন্দ্রজিৎ আইচ (কলকাতা): টার্টল লিমিটেড, তিন দশকেরও বেশি সময়ের একটি ব্যাপক সমৃদ্ধ এবং পারম্পরিক একটি আইকনিক পুরুষদের পোশাকের ব্র্যান্ড, গর্বিতভাবে বাগনানে তার সর্বশেষ খুচরা আউটলেটের জমকালো উদ্বোধন ঘোষণা করেছে। এটি অতুলনীয় গুণমান, আকর্ষণীয় ডিজাইন এবং শ্রেষ্ঠত্বের প্রতি অবিচল প্রতিশ্রুতির জন্য পরিচিত। টার্টল লিমিটেড ভারত জুড়ে পুরুষদের ফ্যাশনে নিজেকে শীর্ষস্থানীয় হিসাবে প্রতিষ্ঠিত করে চলেছে। বাগনান স্টেশন রোড (উত্তর), বিবেকানন্দ মূর্তির কাছে, বাগনান, হাওড়া, ৭১১৩০৩ -এ অবস্থিত, নতুন টার্টল স্টোরটি বাগনান এবং আশেপাশের এলাকার নির্ণায়ক পুরুষদের জন্য একটি ব্যতিক্রমী কেনাকাটার অভিজ্ঞতা দিতে প্রস্তুত। দক্ষ কারিগরি সহ, উদ্ভাবনী ডিজাইন এবং সমকালীন শৈলীর উপর জোর দিয়ে, টার্টল এই অঞ্চলে প্রচলিত বিভিন্ন ফ্যাশন পছন্দগুলি পূরণ করতে প্রস্তুত।
বাগনানে টার্টল ব্র্যান্ডের সর্বশেষ স্টোর খোলার উদ্দেশ্য হল টার্টলের মূল্যবান গ্রাহকদের কাছে ব্যতিক্রমী সেবা প্রদানের জন্য টার্টলের অটল প্রতিশ্রুতি বোঝায়। টার্টল একটি স্বতন্ত্র পুরুষদের পোশাক সংগ্রহ তৈরি করতে নিবেদিত যা আধুনিক সংবেদনশীলতার সাথে ক্লাসিক্যাল টেক্সচার কে নির্বিঘ্নে মিশ্রিত করে।
টার্টল লিমিটেড এর মূল উদেশ্য টার্টলের বিবর্তনের সাথে উদ্ভাবন করা যা অপরিবর্তিত থাকবে। কোম্পানির লক্ষ্য ভারতে পুরুষের ফ্যাশন ল্যান্ডস্কেপকে পুনরায় সংজ্ঞায়িত করা। বাগনানে টার্টল অ্যাপারেল ব্র্যান্ড এর প্রবেশ তাদের পৃষ্ঠপোষকদের সাথে সংযোগ স্থাপনের একটি কৌশলগত প্রচেষ্টার প্রতিনিধিত্ব করে যারা নিরবধি সৌন্দর্য এবং উন্নত মানের প্রশংসা করে।
বাগনানের নতুন টার্টল স্টোরটি ফ্যাশন সচেতন পুরুষদের জন্য একটি প্রধান গন্তব্য হিসেবে আবির্ভূত হওয়ার প্রতিশ্রুতি দেয়, যারা ফ্যাশন এবং প্রিমিয়াম  শৈলীর পোশাক খুঁজছেন তাদের জন্য কৌশলগত অবস্থান এবং শ্রেষ্ঠত্বের প্রতি অটল উৎসর্গের সাথে টার্টল স্থানীয় সম্প্রদায়ের একটি অবিচ্ছেদ্য অংশ হয়ে উঠার অপেক্ষায় রয়েছে, বাগনান এবং তার বাইরের পোশাকের চাহিদা পূরণ করে।

Comments

Popular posts from this blog

১লা জানুয়ারী ২০২৪ গ্রামীণ এলাকায় সব রেশন দোকান খোলা থাকবে....প্রেস ক্লাবে এই কথা জানালো ওয়েস্ট বেঙ্গল এম. আর. ডিলার্স অ্যাসোসিয়েশন

মুক্তি পেতে চলেছে সি টি ফিল্মস এর নতুন ছবি " কাশীপুর "

ILPA Unveils Fashion Spectacle: 2024 Extravaganza Set to Dazzle