কলকাতা প্রেস ক্লাবে সাংবাদিকদের মুখোমুখি বিজেপি র রাজ্য সভাপতি ড:সুকান্ত মজুমদার

ইন্দ্রজিৎ আইচ (কলকাতা): কলকাতা প্রেস ক্লাবে আজ মিট দা প্রেস অনুষ্ঠানে আজ উপস্থিত ছিলেন  বিজেপি র রাজ্য সভাপতি ড:সুকান্ত মজুমদার। তিনি সাংবাদিক সম্মেলনে জানালেন
 পশ্চিমবঙ্গের মতো চিত্র ঝাড়খন্ডেও পেলাম। 
ব্যাতিক্রমি চাকরি পরিবারবাদী দুর্নীতিগ্রস্ত দলগুলি রাজ্যসরকার তার শেয়ার না দিলেও কেন্দ্র সরাসরি এ ৭০ বছরের উপর মানুষদের আয়ুশমান ভারত যোজনায় নিয়ে আসবে। 
আগামী দিনে দেশের ৩ কোটি মহিলাকে লাখপতি দিদি বানাতে চাই সেল্ফ হেল্প গ্রুপের মাধ্যমে। 
দেশের জিডিপি তে পশ্চিমবঙ্গের অংশগ্রহন ক্রমশ কমছে। এ রাজ্যের প্রকৃত পরিবর্তন চাই। 
মুখ্যমন্ত্রীর যাওয়া উচিত ছিল সন্দেশখালি।
সন্দেশখালি নিয়ে যে ভিডিও প্রকাশ হয়েছে সেটি ফেক বলে দাবী করেন সুকান্ত মজুমদার।
তিনি বলেন, সন্দেশখালির ঘটনা ধামা চাপা দিতে তৃনমূল কংগ্রেসের পক্ষ থেকে এই ভিডিও আনা হয়েছে। এই ভিডিওটাকে অজুহাত করে সেখ সাজাহানের অপরাধ ঢাকার চেষ্টা করছেন অভিষেক ব্যানার্জী। বিজেপির মন্ডল প্রেসিডেন্ট নিজেই বলেছেন ভিডিওতে তার যে বক্তব্য দেখানো হচ্ছে সেটা ফেক ভিডিও।
মানুষের হাতে টাকা দেওয়া দীর্ঘমেয়াদি সমস্যার সমাধান নয় মেটা সাময়িক। তাই বাংলায় শিল্পের গরিমা ফিরিয়ে এনে প্রকৃত উন্নয়নই তাদের মুল লক্ষ্য। ২-৩ মাসে আবার বোম ফাটবে। ভারতবর্ষ সব রাজ্যে দেশিয় বোম ফাটে না। বাংলাতে বারুদ থেকে পেটো সবই চলছে। বম শিল্প সবথেকে বুমিং শিল্প এখন। তিনি বলেন, সি এ এ হবেই। রহিঙ্গাদের তাদের দেশে পাঠানো হবে। তৃণমূল যাই করুক, যাই বলুক দিল্লিতে আমরাই সরকার গড়ছি।আজ প্রেস ক্লাবে এই মিট দা প্রেস অনুষ্ঠানে ড: সুকান্ত মজুমদারের হাতে কলকাতা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বারক ও উত্তরীয় তুলে দেন প্রেস ক্লাবের সভাপতি স্নেহাশিস সুর এবং সহ সম্পাদক নিতাই মালাকার।

Comments

Popular posts from this blog

১লা জানুয়ারী ২০২৪ গ্রামীণ এলাকায় সব রেশন দোকান খোলা থাকবে....প্রেস ক্লাবে এই কথা জানালো ওয়েস্ট বেঙ্গল এম. আর. ডিলার্স অ্যাসোসিয়েশন

মুক্তি পেতে চলেছে সি টি ফিল্মস এর নতুন ছবি " কাশীপুর "

ILPA Unveils Fashion Spectacle: 2024 Extravaganza Set to Dazzle