ইনস্টিটিউট অফ পার্সোনালিটি অ্যান্ড ইমেজ ম্যানেজমেন্ট সম্প্রতি বৈশাখী পরিক্রমা প্রতিযোগিতার আয়োজন করে

 দ্য ইনস্টিটিউট অফ পার্সোনালিটি অ্যান্ড ইমেজ ম্যানেজমেন্ট (আইপিআইএম), অ্যাডোলিনা গাঙ্গুলী দ্বারা প্রতিষ্ঠিত পূর্ব ভারতের একটি শীর্ষস্থানীয় ফিনিশিং ইনস্টিটিউট, সম্প্রতি বৈশাখী পরিক্রমা প্রতিযোগিতার আয়োজন করেছে, ফ্যাশন, ব্যক্তিত্ব, এবং একটি অনন্য উদযাপন। বসন্তের আত্মা। অনুষ্ঠানটি গর্বিতভাবে কদম হাট, অফিসিয়াল উপহার প্রদানকারী অংশীদার দ্বারা সমর্থিত ছিল।আত্মবিশ্বাস এবং আত্ম-উন্নতির জন্য সকলের জন্য উন্মুক্ত প্রতিযোগিতাটি মডেল, গৃহকর্মী, কর্মজীবী পেশাদার এবং তাদের আত্মবিশ্বাস এবং স্ব-ইমেজ উন্নত করতে চাওয়া যে কেউ স্বাগত জানায়। অংশগ্রহণকারীরা স্ব-পরিচয়, র‌্যাম্প হাঁটা, প্রশ্নোত্তরের মাধ্যমে ব্যক্তিত্বের অভিব্যক্তি, জুম্বা সেশন, মেকআপ সেশন এবং একটি প্রতিভা প্রদর্শনের উপর কর্মশালার মাধ্যমে তাদের দক্ষতার পরিচয় দেয়। এই অধিবেশনগুলির মাধ্যমে, বিচারকরা বিজয়ী এবং সাবটাইটেল পুরস্কারপ্রাপ্তদের নির্ধারণ করেন।
ঐন্দ্রিলা ব্যানার্জী, শ্রুতি রায় এবং বর্নজ্যোতি সান্যাল যথাক্রমে মিস, মিসেস এবং মিস্টার বিভাগে বিজয়ী হয়েছেন। এছাড়াও, বেশ কিছু অংশগ্রহণকারী মর্যাদাপূর্ণ সাবটাইটেল পুরস্কার পেয়েছেন।মিস বিভাগ:
মিস কনজেনিয়ালিটি - সৃষ্টি সাহ
মিস কনফিডেন্ট - আরাত্রিকা ভট্টাচার্য
মিস ক্যাট ওয়াক - শ্রীজিতা ঘোষ
মিস বিউটিফুল স্মাইল – অ্যানি কর্মকার
মিস বিউটিফুল হেয়ার – মেঘা পুরকাইত
মিস বিউটিফুল স্কিন – তিয়াশা মুখার্জি
মিস সুন্দর চোখ - টিয়া পাত্র
মিস পারফেক্ট বডি - পুস্পিতা মন্ডল
মিসেস বিভাগ:

মিসেস কনজেনিয়ালিটি – সাওনি ব্যানার্জি
জনাব বিভাগ:

মিস্টার পারফেক্ট বডি – সৌরভ সরদার
মিঃ ব্যক্তিত্ব – সুগত দত্ত
মিঃ কনজেনিয়ালিটি – গৌরব মন্ডল
দুটি অতিরিক্ত মিস ক্যাটাগরির সাবটাইটেল পুরস্কার - মিস সোশ্যাল বাটারফ্লাই এবং মিস পপুলার - সোশ্যাল মিডিয়া উপস্থিতির ভিত্তিতে ঘোষণা করা হবে।

একটি বিশিষ্ট জুরি প্যানেল

সম্মানিত জুরি প্যানেলে করুণা চান্দিরানি, মর্যাদাপূর্ণ মিসেস ইন্ডিয়া ইউনিভার্স, যিনি প্রতিযোগিতায় তার দক্ষতা প্রদান করেছিলেন।

ক্ষমতায়নের জন্য একটি প্ল্যাটফর্ম

বৈশাখী পরিক্রমা একটি দুর্দান্ত সাফল্য ছিল, সমস্ত উপস্থিতদের সক্রিয় অংশগ্রহণে। আইপিআইএম ব্যক্তিত্ব বিকাশ এবং ইমেজ ম্যানেজমেন্ট প্রোগ্রামের মাধ্যমে ব্যক্তিদের ক্ষমতায়নের জন্য নিবেদিত রয়েছে। এই ইভেন্টটি উচ্চাকাঙ্ক্ষী প্রতিভাদের তাদের গুণাবলী প্রদর্শন এবং ফ্যাশন এবং কর্পোরেট জগতে তাদের স্বপ্নগুলি অনুসরণ করার জন্য একটি প্ল্যাটফর্ম প্রদান করেছে।

Comments

Popular posts from this blog

১লা জানুয়ারী ২০২৪ গ্রামীণ এলাকায় সব রেশন দোকান খোলা থাকবে....প্রেস ক্লাবে এই কথা জানালো ওয়েস্ট বেঙ্গল এম. আর. ডিলার্স অ্যাসোসিয়েশন

মুক্তি পেতে চলেছে সি টি ফিল্মস এর নতুন ছবি " কাশীপুর "

ILPA Unveils Fashion Spectacle: 2024 Extravaganza Set to Dazzle