মুক্তি পেলো শিল্পী চক্রবর্তী পরিচালিত সামাজিক বার্তা নিয়ে এক অন্য ধারার ছবি" Online হবে "

ইন্দ্রজিৎ আইচ (কলকাতা):গতকাল অর্থাৎ রবিবার নন্দনে হয়ে গেলো শিল্পী চক্রবর্তী পরিচালিত নতুন ধরনের ছবি  "Online হবে" র প্রিমিয়ার। বাংলার বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে শিল্পী ক্রিয়েশন্স নিবেদিত, নৃপেন বিশ্বাস প্রযোজিত ও শিল্পী চক্রবর্তী পরিচালিত নতুন বাংলা কাহিনীচিত্র 'Online হবে'।নন্দনে এই প্রিমিয়ার শো তে উপস্থিত ছিলেন এই কাহিনীচিত্রের অভিনেতা তমাল রায়চৌধুরী, শিশু অভিনেতা যশ চ্যাটার্জি, সোমা চক্রবর্তী সহ একাধিক কুশীলব। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিচালক অশোক বিশ্বনাথন, অভিনেতা ড:শঙ্কর ঘোষ সহ আরো অনেক ব্যাক্তিবর্গ। এই ছবিতে চমৎকার অভিনয় করেছেন রাজেশ শর্মা ,তমাল রায়চৌধুরী, রূপা ভট্টাচার্য, সোমা চক্রবর্তী, রঞ্জন ভট্টাচার্য, শিশু অভিনেতা যশ সহ আরো অনেক অভিনেতা অভিনেত্রী। ভালো লাগে এই ছবির সঙ্গীত।
এই ছবি মুক্তির পর এই কাহিনীচিত্রের কাহিনীকার, চিত্রনাট্যকার তথা পরিচালিকা শিল্পী চক্রবর্তী সংবাদমাধ্যমকে জানিয়েছেন, বর্তমান সময়ে অন লাইনে সব কিছু কেনা যায়। কিন্তু ভালবাসা, মূল্যবোধ, হাঁসি - কান্না আনন্দ - প্রেম কেনা যায় কি ?? আমার এই ছবিতে এই প্রশ্ন তুলেছে। "৯৪ মিনিটের এই কাহিনীচিত্র বর্তমান সমাজের এক জ্বলন্ত সমস্যার দিকে জনগণের দৃষ্টি আকর্ষণ করবে।" আমি এর আগেও সমাজ ভাবনা নিয়ে বিভিন্ন সামাজিক ছবি বানিয়েছি যা সিনেমার দর্শকদের দৃষ্টি আকর্ষন করেছিলো। সব মিলিয়ে "Online হবে" সকলের দেখার মতন ছবি।

Comments

Popular posts from this blog

১লা জানুয়ারী ২০২৪ গ্রামীণ এলাকায় সব রেশন দোকান খোলা থাকবে....প্রেস ক্লাবে এই কথা জানালো ওয়েস্ট বেঙ্গল এম. আর. ডিলার্স অ্যাসোসিয়েশন

মুক্তি পেতে চলেছে সি টি ফিল্মস এর নতুন ছবি " কাশীপুর "

ILPA Unveils Fashion Spectacle: 2024 Extravaganza Set to Dazzle